Dunki: শাহরুখ খান ছবিটির মুক্তির তারিখ পুনরায় নিশ্চিত করেছেন

শাহরুখ খান রাজকুমার হিরানি পরিচালিত তার পরবর্তী ছবি Dunki একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। “ডাঙ্কি” ক্রিসমাসের সপ্তাহান্তে মুক্তি পাবে বলে নিশ্চিত করা হয়েছে, এবং ছবিটি পরিকল্পনা অনুযায়ী বড় পর্দায় হিট করার পথে রয়েছে।

Dunki

শাহরুখ খান ডাঙ্কির জন্য পরিচালক রাজকুমার হিরানির সাথে জুটি বেঁধেছেন, যা আগে 21 ডিসেম্বর মুক্তির ঘোষণা করা হয়েছিল। তবে সাম্প্রতিক প্রতিবেদনে বলা হচ্ছে, “ডাঙ্কি” বিলম্বিত হতে পারে। যাইহোক, শাহরুখ খান ছবিটির মুক্তির তারিখের সাথে ডানকির একটি নতুন পোস্টার শেয়ার করে প্রতিবেদনগুলি পরিষ্কার করেছেন।

আইকনিক শাহরুখ খান এই বছর সফল চলচ্চিত্রের একটি স্ট্রিং নিয়ে রোলে রয়েছেন । ‘পাঠান’ এবং ব্লকবাস্টার ‘জওয়ান’-এর বক্স অফিস সাফল্যের পর, SRK 2023-এ আরেকটি ছবি ‘ধুনকি’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। রাজকুমার হিরানি পরিচালিত, বহুল প্রতীক্ষিত ছবিটি এসআরকে-এর ক্যাপে আরেকটি পালক যোগ করবে বলে আশা করা হচ্ছে এবং একই বছরে অভিনেতার সাফল্যের হ্যাটট্রিক চিহ্নিত করতে পারে।

Dunki সিনেমাটি 2023 সালে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে,

এবং ভক্তরা মুক্তির তারিখ, প্লট এবং কাস্ট সম্পর্কে আরও বিশদ জানতে আগ্রহী। 2023 সালের নভেম্বর পর্যন্ত শাহরুখ খানের নেতৃত্বাধীন কাস্টরা ছবিটি সম্পর্কে আরও তথ্য প্রকাশ করতে শুরু করেছিলেন। টিজার, দুটি গান এবং ট্রেলার দিয়ে ভক্তদের উত্তেজিত করার পর, আবারও দর্শকদের বিমোহিত করার জন্য SRK-এর জন্য মঞ্চ তৈরি করা হয়েছে।

Read More: