আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৫ সিনেমা নিয়ে জয়ার রেকর্ড

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার পারফরম্যান্সের জাদুতে তিনি সীমানা ছাড়িয়ে গেছেন, এমনকি বাংলাদেশ ছাড়িয়ে গেছেন। সেখানে তিনি সেরা অভিনেত্রীর পুরস্কারও পান। এগুলো পুরনো কথা। সর্বশেষ খবর হল গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে একজন অভিনেতার পাঁচটি ছবি প্রদর্শনের রেকর্ড গড়বেন তিনি। চলতি মাসে ভারতের গোয়ায় উৎসবটি অনুষ্ঠিত হবে।

এমন খবরের প্রতিক্রিয়ায় জয়া আহসান গণমাধ্যমকে বলেন, একজন অভিনয়শিল্পী হিসেবে আমার খুব ভালো লাগছে। অভিনয় শিল্পীদের দ্বারা কাজ. আরও ভাল যখন এটি সীমানা অতিক্রম করে এবং আন্তর্জাতিক অঙ্গনে প্রবেশ করে। আমি পুঙ্খানুপুঙ্খভাবে এই উপভোগ. আমি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেব।

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৫ সিনেমা নিয়ে জয়ার রেকর্ড

জয়া আহসানের

প্রথম হিন্দি ছবি ‘কারক সিং’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। কালাক সিং পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায়। ছবিতে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে অভিনয় করেছেন জয়া। অন্যদিকে, প্রথম ইরানি ছবি “ফ্রেস্টে” 54 তম গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফিচার ফিল্ম বিভাগে প্রতিযোগিতা করবে। ছবিটি পরিচালনা করেছেন মুর্তজা আতাশ জমজম।


এছাড়াও কৌশিক গাঙ্গুলির ছবি অর্ধাঙ্গিনী এবং সুমন মুখোপাধ্যায়ের ‘পুতুল নাচের গল্প’ও গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। অন্যদিকে কবি জীবনানন্দ দাশের জীবনী অবলম্বনে সায়ন্তন মুখোপাধ্যায়ের ঝড়া পালকও প্রদর্শিত হবে উৎসবে। দয়া করে মনে রাখবেন যে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের 54তম সংস্করণ 20 নভেম্বর শুরু হবে। 28শে নভেম্বর শেষ হবে। উৎসবে যোগ দেবেন জয়া আহসান

Read more;